1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঘোষণার পর এবার প্রকাশ্যে ঋতাভরীর বেবি বাম্পের ছবি

  • আপডেট টাইম : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : গত বৃহস্পতিবার মা হওয়ার ঘোষণা দেন টালিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এরপর নড়েচড়ে বসে নেটনাগরিক। সন্তানের বাবা কে তা জানার জন্য মুখিয়ে ছিল তার অনুরাগীরা। বেবি বাম্পের ছবি প্রকাশ তাদের এই আগ্রহের হাওয়ায় পাল তুললেন ঋতাভরী।

শুক্রবার এখনও বিয়ে না করা ঋতাভরীর বেবি বাম্প দেখে চমকে গেলেন তারা।

তাহলে কি সত্যি সত্যি অন্তঃসত্ত্বা ঋতাভরী? না, বাস্তব জীবনেই মা হচ্ছেন না তিনি? সত্যি কথা বলতে, প্রকৃত অর্থে মা হচ্ছেন স্নিগ্ধা (সিরিজে ঋতাভরীর চরিত্র)। খুব শিগগিরই ওটিটিতে পা রাখতে চলেছেন তিনি। ‘নন্দিনী’ নামের এই ওয়েব সিরিজে অভিনেত্রী অভিনয় করবেন অন্তঃসত্ত্বা মায়ের ভূমিকায়। অর্থাৎ সবটাই ছিল সিরিজটির প্রচারণার কৌশল।

সিরিজে দেখা যাবে স্নিগ্ধা মা হতে চলেছেন। কিন্তু চিকিৎসক জানায় যে, তার গর্ভের সন্তান পৃথিবীর আলো দেখবে না। ফলে গর্ভপাত ছাড়া অন্য কোনো পথ নেই। এদিকে মধ্যরাতে এক রহস্যময় কণ্ঠস্বর স্নিগ্ধাকে জানায় তার সন্তান বেঁচে আছে। স্নিগ্ধা জানতে পারে ফোনের ওপাশের কণ্ঠস্বরটা প্রকৃতপক্ষে তারই সন্তানের! আরও ঘনীভূত হয় রহস্য!

সিরিজে নিজের এই চরিত্র প্রসঙ্গে ঋতাভরী জানান, চিত্রনাট্য পড়েই নাকি তিনি চমকে গেছিলেন। থ্রিলার নাকি ভূতের গল্প, সেটা তাকে ভাবিয়েছিল। সেই প্রশ্নের উত্তর অবশ্য ঋতাভরী দেননি। এ চরিত্র নিয়ে তিনি বেশ উত্তেজিত। এই সিরিজের মাধ্যমে ওটিটিতে পদার্পণ করতে চলেছেন তিনি।

আগামী ১৫ অক্টোবর আড্ডা টাইমসে মুক্তি পাওয়ার কথা রয়েছে ৯ পর্বের এই সিরিজ। ফলক মীর পরিচালিত এই সিরিজের অন্যান্য চরিত্রে রয়েছেন কিঞ্জল নন্দ, সুহোত্র মুখোপাধ্যায়, শ্বেতা ভট্টাচার্য, অলিভিয়া সরকার, দেবযানী চট্টোপাধ্যায়, সন্দীপ ভট্টাচার্যসহ অন্যরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..